1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘ম্যাকগাইভার’ অভিনেতা ক্লু গুলাগারের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৩৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : জনপ্রিয় টেলিভিশন সিরিজ ম্যাকগাইভারের অভিনেতা ক্লু গুলাগার মৃত্যুবরণ করেছেন। গত শুক্রবার (৫ আগস্ট) ৯৩ বছর বয়সে তিনি ক্যালিফোর্নিয়ায় মৃত্যুবরণ করেন। দীর্ঘ সাত দশকের ক্যারিয়ারে তিনি দেড় শতাধিক টেলিভিশন সিরিজ ও সিনেমায় অভিনয় করেছেন।

বাংলাদেশের দর্শকদের কাছে ম্যাকগাইভার সিরিজটি অত্যন্ত জনপ্রিয়। সিরিজে ওয়াটপ কিরবির চরিত্রে অভিনয় করেন তিনি। আশির দশকের তৈরি সিরিজটি নব্বইয়ের দশকে বাংলাদেশ টেলিভিশনে ধারাবাহিকভাবে প্রচারিত হতো। সিরিজটির সুবাদে গুলাগার বাংলাদেশের দর্শকদের কাছে ছিলেন বেশ পরিচিত।

ম্যাকগাইভার ছাড়াও দ্য ভার্জিনিয়ান ও দ্য রিটার্ন অব লিভিং ডেডসহ আরও কিছু সিনেমা ও সিরিজের জন্য তিনি বিখ্যাত।

ক্লু গুলাগার অভিনীত টানজারিন সিরিজের পরিচালক সিন বাকার তার স্মৃতিচারণ করে লিখেছেন, ‘ক্লু গুলাগারের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়ায় সম্মানিত বোধ করি। তিনি একজন মেধাবী অভিনেতা এবং একজন সৎ মানুষ। তিনি সিনেমাকে ভালোবাসতেন।’

বিশ শতকের পঞ্চাশের দশকে অভিনয় শুরু করেন ক্লু গুলাগার। এনবিসির দ্য টল ম্যান সিরিজে তিনি পরপর দুই সিজন অভিনয় করেছেন। এ সিরিজে কাজ করেই তিনি সিনেমা ও সিরিজে নিয়মিত ডাক পেতে শুরু করেন। আশির দশকে ম্যাকগাইভারের পাশাপাশি অন্যান্য সিনেমা ও সিরিজে অভিনয় করে নিজের প্রতিভা প্রকাশ করেছেন। সর্বশেষ তিনি কোয়েন্টিন টারান্টিনোর ‘ওয়ান্স আপন আ টাইম…ইন হলিউড’ সিনেমায় অভিনয় করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..